fbpx
বাড়িসারাদেশঅপরাধমাদারীপুরে কৃষকের পায়ের রগ কাটলো দুর্বৃত্তরা

মাদারীপুরে কৃষকের পায়ের রগ কাটলো দুর্বৃত্তরা

মাদারীপুরের কালকিনি উপজেলার ফাঁসিয়াতলা এলাকায় পূর্ব শত্রুতার জেরে দুলাল কাজী (৫০) নামে এক কৃষকের পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। আহত দুলাল কাজী উপজেলার কালাই সরদারেরচর এলাকার করিম কাজীর ছেলে।

রবিবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার রাতে ফাঁসিয়াতলা হাট থেকে বাড়ি ফিরাছলেন দুলাল কাজী। সে কাচারীকান্দি নামকস্থানে আসলে পূর্ব থেকে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে এলোপাতাড়ি  কুপিয়ে ফেলে রাখে। এ সময় তার পায়ের রগ কেটে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় প্রথমে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জাহিদ বলেন, রগ কেটে যাওয়ায় আহত দুলাল কাজীর অবস্থা গুরুতর। তাই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

এদিকে, এ ঘটনার পরই কালকিনি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেশকিছু দিন  আগে থেকেই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুলাল কাজী গ্রুপের সাথে কবির খা গ্রুপের দ্বন্দ্ব চলে আসছিল। এই দ্বন্দ্বের জের ধরেই কয়েক মাস আগে দুলাল কাজী গ্রুপের লোকজন কবির খা গ্রুপের একজনের পায়ের রগ কেটে দিয়েছিল।

স্থানীয়দের দাবি, ওই ঘটনার প্রতিশোধ নিতেই দুলাল কাজীর পায়ের রগ কেটে দেয়া হয়েছে।

আহত দুলাল কাজী বলেন, আমাকে স্থানীয় শত্রুরা মিলে গুরুতর জখম করেছে।

কালকিনি থানার ওসি ইসতিয়াক আশফাক রাসেল বলেন, এ ঘটনার পরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোষীদের আটকের জন্য পুলিশ চেষ্টা করে যাচ্ছে। এ ঘটনায় মামলা প্রক্রীয়াধীন বলে জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments