fbpx
বাড়িজাতীয়অপরাধনওগাঁয় র‍্যাবের পৃথক অভিযানে ৬ মাদকসেবী ও ৪ জুয়াড়ী গ্রেফতার

নওগাঁয় র‍্যাবের পৃথক অভিযানে ৬ মাদকসেবী ও ৪ জুয়াড়ী গ্রেফতার

নওগাঁর পত্নীতলায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দল পৃথক পৃথক অভিযান চালিয়ে ছয় জন মাদকসেবী ও চার জন জুয়াড়ীকে গ্রেফতার করেছে।

বুধবার (২৩ জুন) নজিপুর ব্রীজের পশ্চিম পাশ থেকে এবং পত্নীতলায় গোডাউন পাড়াস্থ আত্রাই নদীর পাশ থেকে এসব মাদকসেবী ও জুয়ারীকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাটের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‌্যাব মহাপরিচালকের দিক নির্দেশনায় র‌্যাব মাদকের বিরুদ্ধে গত ৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দলের কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খানের নেতৃত্বে বুধবার দুপুর আনুঃ আড়াইটা থেকে বিকেল ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে নজিপুর ব্রীজের পশ্চিম পাশ থেকে ৬জন মাদকসেবীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো উপজেলা সদর নজিপুর পৌরসভার ছোট চাঁদপুর এলাকার মোঃ ইয়াসিন আলীর ছেলে মোঃ শিপন মন্ডল (২৪), বড় চাঁদপুর এলাকার সমীর কুমার দাসের ছেলে অরুপ কুমার দাস (২৫), পুইয়া এলাকার মৃত বিমল মালীর ছেলে সুকুমার মালি (২০), উপজেলার ইছাপুর (মধ্যপাড়া) এলাকার মোঃ মোজাফফর রহমানের ছেলে মো. জাহিদ হাসান (২৫), একই এলাকার অতুল চন্দ্র প্রামানিকের ছেলে শ্রী অকুল চন্দ্র প্রামানিক (৩১) এবং ইছাপুর এলাকার বিপ্লব কুমার দাসের ছেলে সবুজ কুমার দাস (২৮)।

পরে বিকেল সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টা পর্যন্ত বিশেষ অভিযান চালিয়ে পত্নীতলায় গোডাউন পাড়াস্থ আত্রাই নদীর পাশ থেকে ৪জন জুয়ারীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত জুয়ারীরা হলো পত্নীতলা এলাকার মৃত আকবর আলী মন্ডলের ছেলে বাবুল হোসেন (৪৫), একই এলাকার মৃত হাসেম মাতুব্বরের ছেলে মো. ফয়জুল হক(৩৫), উপজেলার দূর্গারায়াম এলাকার আ. বারিকের ছেলে মো. ইউসুফ আলী(৩০) এবং পত্নীতলা (গোডাউনপাড়া) এলাকার মৃত আ. সোবাহানের ছেলে মো. মহব্বত হোসেন(৩৩)।

ধৃত আসামীদের বিরুদ্ধে পত্নীতলা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এবং প্রকাশ্য জুয়া আইন-১৮৬৭ অনুসারে পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments