fbpx
বাড়িজাতীয়অপরাধসাড়ে ৩০ কেজি গাঁজা ও ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ী আটক

সাড়ে ৩০ কেজি গাঁজা ও ট্রাকসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচরে সাড়ে ৩০ কেজি গাঁজা ও মাদক পরিবহণের কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ শাহ আলম (৪৫) ও মোঃ ফারুক (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

আটক দুই মাদক ব্যবসায়ীর মধ্যে শাহ আলম বরগুনা জেলার সদর উপজেলার আয়লা পাতাকাটা গ্রামের শামসুল হকের ছেলে এবং ফারুক চট্টগ্রামের হালিশহরের মাদর্য্যপাড়া রোডের নজির আহম্মদ চৌধুরী মৃত আব্দুল কাদেরের ছেলে।

শুক্রবার সকালে উপজেলার দাড়িয়াকান্দি বাজার বাসস্ট্যান্ড এলাকা ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জগামী লেনের উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তাদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোররাতে র‍্যাবের একটি আভিযানিক দল কুলিয়ারচরের দাড়িয়াকান্দি বাজার বাসস্ট্যান্ডে ডাঃ মহরম আলী মার্কেটের সামনে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জগামী লেনের উপর অভিযান পরিচালনা করে। এ সময় ৩০.৫ কেজি গাঁজা ও মাদক পরিবহণের কাজে ব্যবহৃত একটি ট্রাকসহ দুই মাদক ব্যবসায়ী শাহ আলম ও মোঃ ফারুককে আটক করা হয়।

এ ব্যাপারে তাদের বিরুদ্ধে কুলিয়ারচর থানায় মামলা দায়ের করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments