fbpx
বাড়িজাতীয়অপরাধসাভারে কোটি টাকার হেরোইনসহ পিতা-পুত্র গ্রেফতার

সাভারে কোটি টাকার হেরোইনসহ পিতা-পুত্র গ্রেফতার

ঢাকার সাভারে কোটি টাকার হেরোইনসহ দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৪। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৪–এর (অপারেশন) জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (এএসপি) জিয়াউর রহমান চৌধুরী।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কড়ইবাড়ি গ্রামের মো. ইসমাইল হোসেন ওরফে বাবুল (৫১) ও তাঁর ছেলে মো. কাওছার আহমেদ ওরফে জয় (১৯)।

র‍্যাব-৪ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার সাভারের কলমা এলাকায় তল্লাশিচৌকি বসায় র‍্যাব-৪–এর একটি দল। এ সময় ঢাকাগামী একটি মাইক্রোবাস থামিয়ে জিজ্ঞাসা করলে ওই দুজনের কথায় সন্দেহ হয়। এরপর ব্যাপক তল্লাশি চালিয়ে মাইক্রোবাসের ভেতরে ১০টি পলিথিন ব্যাগে রাখা এক কেজি এক গ্রাম হেরোইন জব্দ করা হয়। এ সময় তাঁদের আটক করা হয়। উদ্ধার করা এসব হেরোইনের বাজারমূল্য ১ কোটি ১০ হাজার টাকা।

জিয়াউর রহমান চৌধুরী বলেন, তাঁদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সাভার মডেল থানায় মামলা করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাইক্রোবাসে যাত্রী পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে অবৈধ মাদকদ্রব্য এনে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে সরবরাহ করে আসছিলেন তাঁরা। তাঁদের থানায় হস্তান্তর করা হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments