fbpx
বাড়িখেলাধুলাক্রিকেটভারত-বাংলাদেশ ম্যাচের আগে পুনেতে এক হাজারের বেশি পুলিশ মোতায়েন

ভারত-বাংলাদেশ ম্যাচের আগে পুনেতে এক হাজারের বেশি পুলিশ মোতায়েন

বিশ্বকাপ ক্রিকেটে ভারতের বিপক্ষে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি অনুষ্ঠিত হবে পুনেতে। ম্যাচের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) স্টেডিয়ামে ১ হাজার ১৭৭ পুলিশ মোতায়েন করা হবে বলে এক প্রতিবেদনে জানিয়েছে হিন্দুস্তান টাইমস।

  • কর্মতাদের মতে, পুনে এবং পিম্পরি-চিঞ্চওৃয়াড় থেকে ১০০ জনের বেশি পুলিশ অফিসারকে শহরে এবং গাহুঞ্জে এলাকার স্টেডিয়ামে মোতায়েন করা হয়েছে।

    ডেপুটি কমিশনার অফ পুলিশ (ডিসিপি স্পেশাল ব্রাঞ্চ) আর রাজা বলেছেন, ‘ভারত এবং বাংলাদেশ উভয় দলই পুনে শহরের হোটেলগুলোতে উঠেছে। তাই আমরা পর্যাপ্ত নিরাপত্তা সতর্কতা অবলম্বন করেছি এবং নিশ্চিত করছি যেন শহরে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে।’

  • রাজার মতে, হোটেল নিরাপত্তায় ২৬ জন সিনিয়র পুলিশ অফিসারসহ ২০০ পুলিশ কর্মী মোতায়েন করা হয়েছে।
  • পিমপ্রি চিঞ্চওয়াদ পুলিশের ডেপুটি কমিশনার অব পুলিশ (ডিসিপি স্পেশাল ব্রাঞ্চ) শিবাজি পাওয়ার বলেছেন, ‘সামগ্রিক নিরাপত্তা ব্যবস্থাকে ভাগ করা হয়েছে— স্টেডিয়াম এবং দর্শকদের নিরাপত্তা, ট্রাফিক এবং পার্কিং ব্যবস্থা ও ক্রিকেট দলের নিরাপত্তা। সকল ঊর্ধ্বতন কর্মকর্তারা স্টেডিয়াম পরিদর্শন করেন এবং নিরাপত্তা ব্যবস্থা পর্যালোচনা করেন।’

পাওয়ার আরও বলেছেন, চেন্নাইয়ের মাঠে অজানা ব্যক্তিদের প্রবেশের বিষয়টি বিবেচনা করে পুলিশ সীমানা রেখা বরাবর একটি বিশেষ বাহিনী রেখেছে যাতে মাঠে অজানা ব্যক্তিদের প্রবেশ এড়ানো যায়।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments