fbpx
বাড়িঅন্যান্যচাকুরীডাচ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ

ডাচ বাংলা ব্যাংকে চাকরির সুযোগ

বেসরকারি ডাচ-বাংলা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ‘ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার’ এবং ‘ট্রেইনি অফিসার’ পদে লোকবল নেবে। আবেদনের জন্য লাগবে না কোনো পূর্ব অভিজ্ঞতা। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার ।

পদ সংখ্যা: নির্ধারিত না।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনে অন্তত ৩টি প্রথম শ্রেণি/বিভাগ থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না।

কর্মস্থল: দেশের যেকোনো স্থান।

বয়স: ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

বেতন: ৫৫,০০০ টাকা ,১ বছর প্রবেশন পিরিয়ড পর্যন্ত। সফলভাবে প্রবেশন সময়কাল শেষ হওয়ার পর ‘সিনিয়র অফিসার’ হিসেবে পদোন্নতি এবং সে অনুযায়ী বেতন ও অন্যান্য সুযোগ সুবিধা দেওয়া হবে।

পদের নাম: ট্রেইনি অফিসার

পদ সংখ্যা: নির্ধারিত না।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনে অন্তত ২টি প্রথম শ্রেণি/বিভাগ থাকতে হবে। শিক্ষাজীবনে কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ গ্রহণযোগ্য হবে না।

কর্মস্থল: দেশের যেকোনো উপজেলা।

বয়স: ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

বেতন: ২৮,০০০ টাকা, ১ বছর প্রবেশন পিরিয়ড পর্যন্ত। সফলভাবে প্রবেশন সময়কাল শেষ হওয়ার পর ব্যাংকের নীতিমালা অনুযায়ী বেতন নির্ধারণ করা হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে ডাচ-বাংলা ব্যাংকের ওয়েবসাইটের https://app.dutchbanglabank.com/Online_Job মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের শেষ তারিখ ৩১ ডিসেম্বর, ২০২২। প্রার্থীরা যেকোনো একটি পদে আবেদন করতে পারবেন। উভয় পদে আবেদন করলে সকল আবেদন বাতিল করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments