fbpx
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
প্রচ্ছদচট্টগ্রামব্রাহ্মণবাড়িয়াসবকিছুর হিসাব নেয়া হবে: রুমিন ফারহানা

সবকিছুর হিসাব নেয়া হবে: রুমিন ফারহানা

ক্ষমতাসীন আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং সংসদের সংরক্ষিত আসনের সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা বলেছেন, সবকিছুর হিসাব আমরা নেয়া হবে।

তিনি বলেন, জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তে ভোট কারচুপির মাধ্যমে ২০০৮ সালে ক্ষমতায় এসেছেন। তারপর থেকে বিনা ভোটে নির্লজ্জের মতো ক্ষমতায় বসে আছেন। আপনারা মনে করেন এর জবাব দিতে হবে না। সবকিছুর হিসাব আমরা নেব। কেন আমার হাজার হাজার ভাইকে গত ১৪ বছরে বিনা দোষে হত্যা করা হয়েছে। কেন আমার ভাইদের গুম করা হয়েছে। এই যে রাস্তায় রাস্তায় বাধা দিচ্ছেন, পথে পথে পুলিশের তল্লাশি, গণপরিবহন বন্ধ রাখছেন, সম্মেলনে মানুষের যাওয়া কি বন্ধ রাখতে পারছেন। যে যেভাবে করেই সমাবেশস্থলে উপস্থিত হচ্ছেন। একটা জনসমাবেশ দেখেন জনসমুদ্র।

২৬ নভেম্বরের কুমিল্লা বিভাগীয় গণসমাবেশের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন বাঞ্ছারামপুর উপজেলা বাজারে ১৯ নভেম্বর লিফলেট বিলি করার সময় পুলিশের গুলিতে উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়নের মৃত্যু হয়।

রুমিন বলেন, ছাত্রদল নেতা নয়ন লিফলেট বিতরণ করার কারণে বিনা দোষে, বিনা কারণে পাখির মতো গুলি করে পুলিশ লীগ হত্যা করেছে। এই বিচার বাঞ্ছারামপুরের মাটিতেই হবে। পুলিশ ভাইয়েরা, আপনারা সাবধান হয়ে যান। আমার দেশের আমার ভাইয়ের উপরে গুলি চালাবেন, একটা একটা করে জবাব দিতে হবে। তারা মনে করে শেখ হাসিনা থাকলে তারা টিকতে পারবে।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ