fbpx
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২
প্রচ্ছদজাতীয়অপরাধআর্জেন্টিনা-সৌদি আরব খেলাকে কেন্দ্র করে দুই কিশোরকে কুপিয়ে জখম

আর্জেন্টিনা-সৌদি আরব খেলাকে কেন্দ্র করে দুই কিশোরকে কুপিয়ে জখম

সাভারে আর্জেন্টিনা-সৌদি আরব খেলা দেখার সময় কথা কাটাকাটির জেরে দু্ই কিশোরকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধ্যায় সাভারের বক্তারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

  • আহতরা হলেন- মো. আল আমিন (১৭) ও মেহেদী হাসান (১৬)।
  • তাদের বাড়ি বক্তারপুর এলাকায়। তাদের সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
  • স্থানীয়রা জানায়, বিকেলে বক্তারপুর এলাকায় বড় পর্দায় বিশ্বকাপ ফুটবলের আর্জেন্টিনা ও সৌদি আরবের খেলা দেখার সময় আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক ২০-২৫ জন কিশোরের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে পরে সন্ধ্যা ৭টার দিকে ১৫-২০ জন কিশোর মেহেদী ও আল আমিনকে কুপিয়ে জখম করে।

আহত আল আমিনের বাবা বলেন, খেলাকে কেন্দ্রে ছেলের বন্ধুরাই তাকে কুপিয়েছে। আমরা এর বেশি কিছু আর জানি না।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ফারবিন জসিম জানান, দুই কিশোরের শরীরের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল। এর মধ্যে আল আমিনের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দুজনকেই ঢাকায় পাঠানো হয়েছে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা সচেতনবার্তাকে বলেন, প্রাথমিকভাবে জেনেছি আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকের মধ্য কথা-কাটাকাটির জের ধরে দুই কিশোর হামলার শিকার হয়েছে। তবে লিখিত কোনো অভিযোগ পাইনি।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ