fbpx
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
প্রচ্ছদঘটনা-দুর্ঘটনাস্বামীর ভিডিও কলে স্ত্রীর আত্মহত্যা

স্বামীর ভিডিও কলে স্ত্রীর আত্মহত্যা

সৌদি প্রবাসী স্বামীকে ভিডিও কলে রেখে মৌসুমি নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকেলে মৃত্যুর বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মামুন অর রশিদ।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার রোহিতপুর ইউনিয়নের সোনাকান্দা গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে মৌসুমি ও প্রতিবেশী রব মিয়ার ছেলে আক্তারের সঙ্গে পারিবারিকভাবে প্রায় ১০ বছর আগে বিয়ে  হয়। বিয়ের পর তাদের ঘরে পাঁচ ও আড়াই বছর বয়সী দুই মেয়ে রয়েছে।

দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন কারণে বিবাদ চলছিল। গত ২০ নভেম্বর দিবাগত রাত ১০টার দিকে দুই মেয়েকে ঘুমে রেখে স্বামীকে ভিডিও কল দিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে মৌসুমি। পরে স্বামী আক্তার হোসেন তার শাশুড়িকে ফোনে বিষয়টি জানালে পরিবারের লোকজন দরজা ভেঙে মৌসুমির ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ মামুন অর রশিদ গণমাধ্যমকে জানান, স্থানীয় সূত্রে ঘটনাটি শুনে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে পাঠিয়েছে।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ