fbpx
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
প্রচ্ছদতাঁরকাএবার অ্যাটলির সিনেমাতে সালমান?

এবার অ্যাটলির সিনেমাতে সালমান?

বলিউড বাদশাহ শাহরুখের পর এবার অ্যাটলির সঙ্গে কাজ করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার সালমান খান। যেখানে দক্ষিণী সিনেমাগুলো বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে। সেখানে বলিউডের সিনেমা একের পর এক মুখ থুবড়ে পড়ছে বক্স অফিসে।

শোনা যাচ্ছে, ক্যারিয়ার বাঁচাতে দক্ষিণের বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পরিকল্পনা করছেন ‘সুলতান’ অভিনেতা। তারমধ্যে জনপ্রিয় তামিল নির্মাতা অ্যাটলি কুমার অন্যতম।

টলি বর্তমানে ব্যস্ত আছেন শাহরুখ খানের ‘জওয়ান’ নিয়ে। সিনেমাটি আগামী বছর ২ জুন মুক্তি পাবে। অ্যাটলির কাজ দেখে মুগ্ধ সালমান। আর তাই ভাইজানও কাজ করতে চান তরুণ এই নির্মাতার সঙ্গে। জানা গেছে, অ্যাটলিও সালমানের সঙ্গে কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করেছেন।আগামী বছর জোড়া ধামাকা নিয়ে হাজির হবেন সালমান। ২০২৩ সালের ঈদ ও দিওয়ালিতে যথাক্রমে মুক্তি পাবে তার বিগ বাজেটের দুই সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’ ও ‘টাইগার ৩’।

‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি পরিচালনা করছেন ফারহাদ সামজি। এতে সালমান ছাড়াও দেখা যাবে পূজা হেগড়ে, শেহনাজ গিল, রাঘব জুয়েল, জাগাপতি বাবু, ভেঙ্কটেশ দগ্গুবাতিকে।উল্লেখ্য, যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার ৩’ সিনেমাতে সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এতে গুপ্তচর ‘পাঠান’ চরিত্রে ক্যামিও করবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ভিলেন চরিত্রে থাকবেন ইমরান হাশমি।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ