fbpx
বাড়িবাংলাদেশঅপরাধইবি শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

ইবি শিক্ষার্থীকে হত্যার অভিযোগ

মেহেরপুরের গাংনী উপজেলা শহরের কাথুলী মোড় এলাকায় তাসনিম উর্মি নামের এক নারীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে তার স্বামী আশরাফুজ্জামান প্রিন্স পলাতক রয়েছেন। এক পুত্র সন্তানের জননী উর্মি গাংনী উপজেলার শহরের কাথুলী মোড় এলাকার আশরাফুজ্জামান প্রিন্স এর স্ত্রী ও একই উপজেলার চাঁদপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে। উর্মি ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

উর্মির বাবা গোলাম কিবরিয়া জানান, গভীর রাতে বেয়াই হাসেম শাহ্ মোবাইল ফোনে জানান, উর্মি অসুস্থ হওয়ায় তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। অসুস্থতার কারণ জানতে চাইলে উর্মি ঘরের জানালার সাথে ফাঁস দিয়েছে বলে জানানো হয়। সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে জানতে পারেন উর্মি অনেক আগেই মারা গেছে। উর্মির শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেয়া হচ্ছে। পরে পুলিশে খবর দিলে গাংনী থানা পুলিশের একটি দল লাশ থানা হেফাজতে নেয়।
স্থানীয়রা জানান, প্রিন্স ছিল মাদকাসক্ত। প্রতিনিয়ত সে কারণে-অকারণে তার স্ত্রীকে মারধর করতো।

উর্মির পারিবারিক সূত্র জানায়, উর্মি ছিল ইসলামী বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তার স্বামীও কুষ্টিয়া সরকারি কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী। তারা ৪ বছর পূর্বে প্রেম করে বিয়ে করেছিল। উমির্র স্বামী প্রায়ই তাকে শারীরিক ভাবে নির্যাতন করতো।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, উর্মির শরীরের আঘাতের আলামত রয়েছে। ময়না তদন্তের পর জানাযাবে কিভাবে তার মৃত্যু হয়েছে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments