fbpx
শুক্রবার, সেপ্টেম্বর ৩০, ২০২২
প্রচ্ছদখেলাধুলাক্রিকেটচুক্তি বাতিলের কথা জানিয়ে বিসিবিকে চিঠি সাকিবের

চুক্তি বাতিলের কথা জানিয়ে বিসিবিকে চিঠি সাকিবের

সাকিব আল হাসানের সঙ্গে বেটউইনারের চুক্তি বাতিল হচ্ছে। বিসিবির কাছ থেকে কঠোর বার্তা পাওয়ার পর ইতোমধ্যেই তাদের চিঠি পাঠিয়েছেন তিনি।

বিসিবি সভাপতি সাকিবের চিঠি পাওয়ার কথা নিশ্চিত করে বলেছেন, ’হ্যাঁ, আমরা সাকিবের চিঠি পেয়েছি। চিঠিতে ও বেটউইনারের সঙ্গে চুক্তি থেকে সরে আসার কথা বলেছে।’

একটি সূত্রে জানা গেছে, চিঠিতে সাকিব বেটউইনার নিউজের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার কথা তো জানিয়েছেনই, এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টও সরিয়ে ফেলার প্রতিশ্রুতি দিয়েছেন। সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের প্রতি তাঁর আনুগত্যের কথা জানিয়ে জাতীয় দলের হয়ে নিজেকে উজাড় করে দেবেন বলেও কথা দিয়েছেন।

তিনি  বলেছেন, “সাকিব চিঠি পাঠিয়েছে বলে শুনেছি। কিন্তু এখনও পড়ে দেখা হয়নি। বাসায় গিয়ে পড়বো। তবে শুনেছি ও বাতিলের কথাই জানিয়েছে।”

কয়েকদিন আগে এক ফেসবুক পোস্টে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তির কথা জানান সাকিব। ওই নিউজ পোর্টাল বেটিং সংশ্লিষ্ট একটি প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত। এ নিয়ে কঠোর বার্তা দেন বিসিবি প্রধান। চুক্তি বাতিল না করলে তার সঙ্গে বাংলাদেশ ক্রিকেটের কোনো সম্পর্ক থাকবে না বলেও হুশিয়ারী দেন।

বৃহস্পতিবার বেক্সিমকো অফিসে সাংবাদিকদের তিনি বলেছেন, “কোন প্রকার সম্পৃক্ততা থাকা সম্ভব না। সম্পূর্ণ ওটা থেকে বের হয়ে আসতে হবে, নাহলে সে আমাদের জাতীয় দলের স্কোয়াডে থাকবে না, অধিনায়কত্ব তো পরের ধাপ। দলের থাকারই সুযোগ নাই। এটা নিয়ে আলাপ আলোচনার কিছু নাই। এই সিদ্ধান্ত আগে থেকে নেওয়া। আর এ ব্যাপারে আমরা বেশ পরিষ্কার।”

সাকিবের বের হওয়ার কোনো বিকল্প নেই জানিয়ে পাপন বলেছিলেন, ‘কোনো সুযোগ নেই, ওকে বের হয়েই আসতে হবে। না হলে সে আমাদের দলেই থাকবে না।

আজ বিকালে পরিচালকদের সঙ্গে সভার পর বিসিবি সভাপতি পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন, সাকিবকে বেটউইনারের সঙ্গে চুক্তি অথবা বাংলাদেশের পক্ষে খেলার মধ্যে যেকোনো একটিকে বেছে নিতে হবে।

পাপনের এমন কঠোর বার্তার পর বেটউইনারের সঙ্গে চুক্তি থেকে সরে আসলেন সাকিব।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ