fbpx
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রচ্ছদখেলাধুলাক্রিকেটকোহলিকে নিয়ে প্রশ্ন করতেই রেগে গেলেন রোহিত

কোহলিকে নিয়ে প্রশ্ন করতেই রেগে গেলেন রোহিত

টানা অফ ফর্মে রয়েছেন ভারতের সাবেক অধিনায়ক বিরাট কোহলি। ভারতীয় সমর্থকদের আশা ছিল চলমান ইংল্যান্ড সিরিজে ব্যাট হাসবে কোহলির। ফের দেখাবেন ব্যাটিং কারিশমা। কিন্তু কই?

ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের দ্বিতীয়টিতে বড় পরাজয়ের মুখে পড়ে টিম ইন্ডিয়া। সেই ম্যাচে কোহলির ব্যাট থেকে আসে মাত্র ১৬ রান। ১৪ জুলাইয়ের সেই ম্যাচে ১০০ রানে হারে ভারত।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে কোহলির ফর্ম নিয়ে প্রশ্ন করতেই রেগে যান ভারত দলের অধিনায়ক রোহিত শর্মা।

সাংবাদিকদের পাল্টা প্রশ্ন ছুড়েন, বিরাট কোহলিকে নিয়ে একই প্রশ্ন বারংবার কেন? এরপর নিজেকে সামলে নিয়ে বলেন, ঠিক আছে প্রশ্ন করুন।

এরপর কোহলির বর্তমান ফর্ম নিয়ে আরও একবার বিবৃতি দেন রোহিত শর্মা। বলেন, কোহলি দীর্ঘ সময় ধরে খেলছেন এবং তিনি সেরা ব্যাটার।  কারো কোনা উৎসাহ বা ভরসার প্রয়োজন নেই তার। আমি গত সংবাদ সম্মেলনেও বলেছিলাম যে, ফর্ম ওঠা-নামা করতেই পারে। খেলোয়াগের ক্লাসটাই আসল। সব খেলোয়াড়ের ক্যারিয়ারেই এমনটা হয়। সে দলের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছে,তাই ফর্মে ফিরতে তার দরকার মাত্র একটা বা দুটো ভালো ম্যাচ।’

তবে কোহলিকে সে সুযোগ আর দিচ্ছে না ভারতীয় টিম ম্যানেজম্যান্ট।  পরবর্তী ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে একাদশেই রাখা হয়নি কোহলিকে।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ