fbpx
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রচ্ছদজাতীয়খালেদা জিয়াকে চিকিৎসার্থে বিদেশ যেতে কোর্টে যেতে হবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়াকে চিকিৎসার্থে বিদেশ যেতে কোর্টে যেতে হবেঃ স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদা জিয়াকে চিকিৎসা নিতে বিদেশে যেতে আইনি প্রক্রিয়া মেনেই যেতে হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ শনিবার দুপুরে রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) হলে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আইনি প্রক্রিয়ার মাধ্যমে তার (খালেদা জিয়া) দেশে থেকে দেশের মাটিতে সর্বোচ্চ চিকিৎসা গ্রহণ করতে যেন অসুবিধা না হয়, সে ব্যবস্থা করে দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি (খালেদা জিয়া) সে হিসেবেই তার চিকিৎসা সেবা গ্রহণ করছেন।

মন্ত্রী বলেন, তাকে যদি বিদেশে যেতে হয়, আবার তাকে আইনি প্রক্রিয়া এবং কোর্টের কাছে যেতে হবে। কোর্ট ছাড়া আমাদের এ রাস্তাটি খোলা নেই। সাংবাদিক ভাইয়েরা, আপনারাও জানেন। এখন কোর্ট স্বাধীন… আপনারা নিশ্চয়ই জানেন, কোর্ট তার নিজস্ব মতামত দিয়েছেন। আরও নতুন কোনো মতামত (দিতে হলে) তাকে আবার কোর্টে যেতে হবে।’

পুলিশের ওপর হামলার বিষয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, পুলিশ তাদের দায়িত্ব ঠিকমতোই পালন করছে। মাঝেমধ্যে কিছু বিচ্ছিন্ন ঘটনা ঘটছে, যেখানে পুলিশের ওপর আক্রমণ করা হয়েছে। এমন ঘটনা দুঃখজনক।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ তার দায়িত্ব সঠিকভাবে পালন করছে বলেই দেশে নিরাপত্তা রয়েছে এবং দেশের উন্নয়ন দুর্বার গতিতে হচ্ছে।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ