fbpx
বাড়িজাতীয়আগামী নির্বাচন সরকারের অধীনেই হবে এবং বিএনপিও অংশ নেবে : হানিফ

আগামী নির্বাচন সরকারের অধীনেই হবে এবং বিএনপিও অংশ নেবে : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি বলেছেন, এ দেশে আওয়ামী লীগই একমাত্র দল যারা গণতন্ত্রে বিশ্বাস করে।

তিনি বলেন, ‘এ পর্যন্ত আওয়ামী লীগই নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর করেছে। আওয়ামী লীগ নির্বাচন নিয়ে কোন ফন্দি-ফিকির করে না। এ অভ্যাস বিএনপির আছে।’

  • হানিফ বলেন, ‘আগামী নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ও সব দলের অংশগ্রহণমূলক করার জন্য যা যা করার সরকার সব করবে। ২০১৮ সালেও বিএনপি অংশ নিয়েছে। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচনও এই সরকারের অধীনেই হবে। এবং সেই নির্বাচনে বিএনপিও অবশ্যই অংশ নেবে।’

সোমবার বেলা ১২টায় কুষ্টিয়ার সাদ্দাম বাজার এলাকায় নবনির্মিত জেলা বীজ প্রত্যয়ন এজেন্সী অফিস ভবন উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় ফিতা কেটে ও ফলক উন্মোচনের মাধ্যমে নতুন ভবনের উদ্বোধন করেন হানিফ। পরে এক আলোচনায় অংশ নেন তিনি।

  • এসময় উপস্থিত ছিলেন,কুমারখালী-খোকসা আসনের এমপি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম ও জেলা বীজ প্রত্যয়ন অফিসার রঞ্জন কুমার প্রামানিক প্রমুখ।
RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments