fbpx
বুধবার, আগস্ট ১০, ২০২২
প্রচ্ছদসিনেমাতারকাদীপিকার গেহরাইয়াকে ‘জঞ্জাল’ বলে কটাক্ষ, পর্নোগ্রাফি বলে পরোক্ষ আক্রমণ কঙ্গনার!

দীপিকার গেহরাইয়াকে ‘জঞ্জাল’ বলে কটাক্ষ, পর্নোগ্রাফি বলে পরোক্ষ আক্রমণ কঙ্গনার!

কুরুচিকর মন্তব্যের কারণে বার বার খবরের শিরোনামে উঠে আসেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে দীপিকা পাডুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে অভিনীত ‘গেহরাইয়াঁ’ ছবি।

দিন কয়েক আগেই কঙ্গনার আসন্ন শো ‘লক আপ’-এর সাংবাদিক বৈঠকে ‘গেহরাইয়া’ ও দীপিকা পাড়ুকোনের প্রসঙ্গ উঠতেই মেজাজ হারিয়েছিলেন কঙ্গনা। সপাটে সাংবাদিককে জানিয়েছিলেন অন্যের ছবির প্রচারে আগ্রহী নন তিনি। তবে এবার নিজেই ‘গেহরাইয়া’কে টার্গেট করলেন কঙ্গনা রানাওয়াত। আজকের সময়ের সম্পর্কগুলো ঠিক কেমন? কতটা গভীর, কতটা আলগা? সেই টানাপোড়েন উঠে এসেছে পরিচালক শকুন বাত্রার এই ছবিতে। গত শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছে এই ছবি।

ছবির ট্রেলার, গান দেখেই কৌতূহল জেগেছিল সকলের। ছবি দেখার পর কেউ উচ্ছ্বসিত প্রশংসা করেছেন, আবার কেউ হতাশ। কঙ্গনা রানাওয়াতের এই ছবিটি এতটাই খারাপ লেগেছে, যে এটিকে ‘জঞ্জাল’ বলেই বসলেন অভিনেত্রী।

কঙ্গনা নিজের ‘ইনস্টাগ্রামের স্টোরি ‘হিমালয়া কি গোদ মে’ ছবির ‘চাঁদ সি মহবুবা’ গানটি শেয়ার করেছেন। গানের সঙ্গেই নিজের ব্যক্তিগত মতামত তুলে ধরেছেন তিনি। কঙ্গনা লিখেছেন, ‘আমিও মিলেনিয়াল এবং আমি এই ধরনের অনুভূতি বুঝতে পারি। নতুন প্রজন্ম বা মিলেনিয়ালের নামে ‘জঞ্জাল’ পরিবেশন করবেন না দয়া করে। খারাপ ছবি খারাপই হয়। যতই শরীর দেখানো হোক বা পর্নোগ্রাফি দেখানো হোক না কেন তা কিছুতেই খারাপ ছবিটিকে ভাল করতে পারে না। এটা খুবই সাধারণ কথা, কোনও গভীর কথা নয়।’

করণ জোহর প্রযোজিত ও শকুন বাত্রা পরিচালিত ‘গেহরাইয়াঁ’ ছবিটি পরকীয়া সম্পর্কের গল্প নিয়ে তৈরি। ছবিতে বিশেষ করে নজর কেড়েছেন দীপিকা। এর আগেও এই সিনেমার প্রসঙ্গ উঠতেই সাংবাদিকদের সামনে ক্ষোভ প্রকাশ করেছিলেন কঙ্গনা। তাছাড়াও করণ জোহরের সঙ্গে তার সম্পর্ক মোটেই ভাল না। সেটিও প্রভাব ফেলেছে এক্ষেত্রে। তবে কঙ্গনার ভাল না লাগলেও, বি টাউন থেকে টলিউড, বহু তারকাই ‘গেহরাইয়াঁ’ ছবিসহ দীপিকার তুমুল প্রশংসা করেছেন।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ