নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় সেনাসদস্য ও তার ভগ্নিপতির মৃত্যু

0
120
প্রতিকী ছবি।

নোয়াখালীর সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় এক সেনাসদস্য ও তার ভগ্নিপতির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর আহত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শনিবার সকাল ১০টার দিকে উপজেলার চর ওয়াপদা ইউনিয়নের আব্দুলাহ মিয়ার হাট স্কুলের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সেনাসদস্য রেদোয়ান হোসেন ওরফে মিশু তফাদার (২৪) ও মো: শরীফ (৩২)। রেদোয়ান হোসেন (সৈনিক নম্বর ১৬২১৭৪৭) নোয়াখালীর চাটখিল উপজেলার সুন্দরপুর গ্রামের হুমায়ুন কবিরের ছেলে। তিনি ৮ সিগন্যাল ব্যাটালিয়ন, সিলেটে কর্মরত ছিলেন। অপরজন মো: শরীফ (৩২) সদর উপজেলার পূর্ব এওজবালিয়া গ্রামের মান্নাননগর এলাকার নাজিম উদ্দিনের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সেনাসদস্য রেদোয়ান হোসেন ৫ দিনের ছুটিতে গ্রামের বাড়িতে আসেন। শনিবার সকালে ব্যক্তিগত কাজে মোটরসাইকেল যোগে ভগ্নিপতিকে নিয়ে সুর্বণচর উপজেলার যুবায়ের বাজারে অবস্থিত এসএলবিতে যান। ফেরার পথে মোটরসাইকেলটি উপজেলার আব্দুল্লাহ মিয়ার হাট স্কুল সংলগ্ন এলাকায় পৌঁছলে বৈদ্যুতিক পিলারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই সৈনিক মিশু মারা যান।

পরে অপর মোটরসাইকেল আরোহী মোশারেফসহ দুইজনকে স্থানীয় এলাকাবাসী উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। নিহত সেনাসদস্যের ভগ্নিপতি মো: শরীফকে গুরুতর আহত অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে দুপুর পৌনে ৩টার দিকে কুমিল্লায় তিনি মারা যান। অপর আহত ব্যক্তি ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here