fbpx
বাড়িসারাদেশঅপরাধআ'লীগ লেতার নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগে ২ ভাই আটক

আ’লীগ লেতার নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজির অভিযোগে ২ ভাই আটক

শেখ হাসিনা লীগের পরিচয়ে ও সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নাম ভাঙ্গিয়ে  চাঁদাবাজির অভিযোগে দুই সহদর ভাইকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার দুপুরে সিরাজগঞ্জ সরকারি বিএডিসি  অফিসে চাঁদার টাকা নিতে গেলে তাদেরকে আটক করে পুলিশে তুলে দেওয়া হয়। আটক হওয়া ওই ব্যক্তিদের বাড়ি সিরাজগঞ্জের পৌর এলাকায়।

বিএডিসি অফিসের নির্বাহী প্রকৌশলী মাজুদ আলম জানান, প্রথমে ফোনে শেখ হাসিনা লীগ নামের একটি সংগঠনের নাম দিয়ে মোবাইলে ক্ষুদে বার্তা পাঠায়। পরে আজ রোববার দুপুরে প্রতারক সহোদর দুই ভাই ফিরোজ ও রেজা এসে পার্টির প্রোগ্রাম করতে হবে বলে ১০ হাজার টাকা টাকা দাবি করেন। এ সময় ফিরোজ এই সংগঠনের কর্মী পরিচয় দেন। একইসঙ্গে এই সংগঠনের সভাপতি বর্তমান জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা বলে পরিচয় দেন এবং তিনি পাঠিয়েছেন বলে দাবি করেন।

পরে হাসনা হেনাকে বিষয়টি জানালে এ ব্যাপারে তিনি কিছুই জানেন না। পাশাপাশি এ ধরনের কোনো সংগঠন নেই বলে জানান তিনি। পরে পুলিশকে খবর দিয়ে ফিরোজ ও রেজাকে তাদের হাতে তুলে দেওয়া হয়।

জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসনা হেনা বলেন, ‘শেখ হাসিনা লীগ বলে কোনো সংগঠন নেই। এক ধরনের প্রতারক চক্র এই কাজ করে আওয়ামী লীগের সুনাম ক্ষুন্ন করছে ও আমাদের নেতাকর্মীদের বিব্রতকর পরিস্থিতিতে ফেলছে। তাদের উপযুক্ত শাস্তি হওয়া দরকার।’

এ বিষয়ে সিরাজগঞ্জ থানার অফিসার ইন চার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, তাদেরকে আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। আটক ব্যক্তিরা আপন দুই ভাই। এ ধরনের অনৈতিক কাজে এর আগেও তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments