fbpx
বুধবার, মে ২৫, ২০২২
প্রচ্ছদজাতীয়অপরাধসাভারে দুই বোনের শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার ১

সাভারে দুই বোনের শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার ১

সাভারে খেয়াঘাটে দুই বোনের শ্লীলতাহানি ও পিটিয়ে আহত করার মামলায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রাতে ভুক্তভোগীর পরিবার সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে  অভিযুক্ত সেলিমকে সাভারের কাউন্দিয়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মো. সেলিম সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়নের বাকসাত্রা গ্রামের বাসিন্দা ও মৃত মহব্বত আলীর পুত্র।

মামলার এজাহারে বলা হয়, শনিবার রাতে সহোদর দুই বোন রাজধানীর মিরপুর থেকে কেনাকাটা করে সাভারে নিজ বাসায় ফিরছিলেন। রাত সোয়া ৯টার দিকে তারা কাউন্দিয়া খেয়াঘাটে পৌঁছালে এলাকার প্রভাবশালী সেলিম তাদের গতিরোধ করে শ্লীলতাহানির চেষ্টা করেন। এ সময় দুই বোন এর প্রতিবাদ করলে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন সেলিম।

বাকবিতণ্ডার একপর্যায়ে সেলিম ঘাটে থাকা পারাপারের নৌকা থেকে ছাতা নিয়ে ছোট বোনকে মারধর করতে থাকে। এ সময় বড় বোন বাধা দিলে তাকেও ছাতা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন সেলিম। সেলিমের ভাগনে রিপন মারধরের সময় তাকে সহযোগিতা করে। এ ঘটনায় ভুক্তভোগী দুই তরুণীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সেলিম ও তার ভাগনে রিপন দৌড়ে পালিয়ে যায়। পরে তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সাভার মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, দুই বোনকে শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে গত রাতেই ভুক্তভোগীর পরিবার মামলা দায়ের করেছেন। আজ মূল অভিযুক্তকে গ্রেপ্তারের পর সকালে আদালতে পাঠানো হয়। পরে আদালত আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ