fbpx
বাড়িখুলনাকুষ্টিয়াকুষ্টিয়া হাসপাতালের করোনা ইউনিটে আরও ৬ জনের মৃত্যু

কুষ্টিয়া হাসপাতালের করোনা ইউনিটে আরও ৬ জনের মৃত্যু

কুষ্টিয়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আরও ছয়জনের মৃত্যু হয়েছে। আগের ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে আটজনের মৃত্যু হয়েছিল।

রবিবার সকাল ৯টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের পরিসংখ্যান কর্মকর্তা মো. মেজবাউল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, হাসপাতালে করোনা আক্রান্ত এবং উপসর্গ নিয়ে মৃত্যুর পাশাপাশি রোগী ভর্তির চাপও আগের চেয়ে কিছুটা কমেছে। আক্রান্ত এবং উপসর্গ নিয়ে রবিবার পর্যন্ত ১৪০ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনা আক্রান্ত রোগীর সংখ্যাই ১০৬ জন। আর উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন আরো ৩৪ জন।

এদিকে কুষ্টিয়া পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় জেলায় ২১৬ টি নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ১৯ দশমিক ৪৪ ভাগ।

জেলায় এ পর্যন্ত মোট করোনায় আক্রান্তের সংখ্যা হচ্ছে ১৭ হাজার ২০৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৬৪৪ জন। এখন পর্যন্ত করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে জেলায় মারা গেছেন ৬৯৮ জন।

নতুন করে শনাক্ত হওয়া ৪২ জনের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় ১৬ জন, কুমারখালী উপজেলায় ১৭ জন, দৌলতপুর উপজেলায় একজন, মিরপুর উপজেলায় ছয়জন এবং খোকসা উপজেলায় দুজন রয়েছেন। বর্তমানে কুষ্টিয়া জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ১ হাজার ৮৬৫ জন। এর মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ১ হাজার ৭২৫ জন। আর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১৪০ জন।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments