fbpx
বাড়িবাংলাদেশঅপরাধসাভারে সন্ত্রাসীরা পায়ের রগ কাটলো যুবলীগ নেতার

সাভারে সন্ত্রাসীরা পায়ের রগ কাটলো যুবলীগ নেতার

সাভারের আশুলিয়ায় ফরহাদ হোসেন নামে এক যুবলীগ নেতাকে পিটিয়ে ও কুপিয়ে হাত-পা ভেঙে দেয়াসহ পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে মুমূর্ষু অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আশুলিয়ার পল্লীবিদ্যুৎ বাসস্ট্যান্ড এলাকায় সকাল এ ঘটনা ঘটে। আহত যুবলীগ নেতা মো. ফরহাদ হোসেন সাভার উপজেলার ধামসোনা ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি।

ফরহাদ হোসেনের স্বজনরা জানান, প্রতিদিনের ন্যায় ফরহাদ ভোরে শরীর চর্চার জন্য বের হন। সকাল ৭টার দিকে জিমে শরীর চর্চা শেষে একা বাসায় ফিরছিলেন। এ সময় মাহবুব, তমাল, আলমগীর ও সোহেলের নেতৃত্বে ১০-১২ জন সন্ত্রাসী লোহার পাইপ, হকস্টিকসহ দেশীয় অস্ত্র নিয়ে ফরহাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার হাত-পা ভেঙে দেয়াসহ একটি পায়ের রগ কেটে দেয় সন্ত্রাসীরা। পরে সন্ত্রাসীরা তাকে মৃত ভেবে রাস্তার ওপর ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জিয়াউল ইসলাম জানান, ঘটনাটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

RELATED ARTICLES

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

Most Popular

Recent Comments