fbpx
শুক্রবার, আগস্ট ১২, ২০২২
প্রচ্ছদবিজ্ঞান ও প্রযুক্তি১৮ হাজারে শাওমি’র ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন

১৮ হাজারে শাওমি’র ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার ফোন

চীনের অ্যাপল খ্যাত শাওমি রেডমি সিরিজের দুটি স্মার্টফোন বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে। ফোন দুটি হচ্ছে রেডমি নোট ৭ এবং রেডমি ৭। ৪ এপ্রিল থেকে ফোন দুটি বাজারে পাওয়া যাবে।

৪৮ মেগাপিক্সেল ক্যামেরার রেডমি নোট ৭ ফোনটির দাম শুরু ১৭ হাজার ৯৯৯ টাকা থেকে। রেডমি ৭ ফোনের দাম শুরু ১১ হাজার ৯৯৯ টাকা থেকে।

রোববার রাজধানীর সোনারগাঁও হোটেলে এক সংবাদ সম্মেলনে ফোন দুটি সম্পর্কে এ সব তথ্য জানানো হয়।সংবাদ সম্মেলনে বলা হয়, স্পেস ব্ল্যাক, নেপচুন ব্লু এবং নেবুলা রেড- এই তিন রঙের রেডমি নোট ৭ বাজারে পাওয়া যাবে।৩জিবি+৩২জিবি ভার্সনের দাম ১৭ হাজার ৯৯৯ টাকা। ৪জিবি+৬৪জিবি ভার্সনের মূল্য ১৯ হাজার ৯৯৯ টাকা এবং ৪জিবি+১২৮জিবির দাম ২১ হাজার ৯৯৯টাকা।

রেডমি ৭ দুটি দামে বাজারে পাওয়া যাবে। ২জিবি+১৬জিবি ভার্সনের দাম ১১ হাজার ৯৯৯ টাকা এবং ৩জিবি+৩২জিবি ভার্সনের মূল্য ১৩ হাজার ৯৯৯ টাকা।

সংবাদ সম্মেলনে শাওমি বাংলাদেশের প্রধান জিয়া উদ্দিন চৌধুরী বলেন, শাওমি এখন বাংলাদেশে পছন্দের তালিকায় তিন নম্বর ব্র্যান্ড। ৮ দশমিক ২ শতাংশ বাজার দখল করে আছে শাওমি। এখোনো সবচেয়ে বেশি বাজার দখলে আছে সিম্ফোনির; ২২ শতাংশর মত।

রেডমি নোট ৭ এ রয়েছে ৪৮ মেগাপিক্সেলের শক্তিশালী রেয়ার ক্যামেরা এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট।অন্যদিকে রেডমি ৭ স্মার্টফোনে রয়েছে ১২ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩২ চিপসেট । উভয় ফোনেই আছে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ভারতীয় উপমহাদেশের শাওমির ওভারসিজ এক্সপানশন হেড সংকেত আগারওয়াল বলেন, “রেডমি সিরিজের উল্লেখযোগ্য এডিশন রেডমি নোট ৭ এবং রেডমি ৭ বাংলাদেশে নিয়ে এসেছি। রেডমি নোট ৭ এ রয়েছে শক্তিশালী ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ চিপসেট এবং অসাধারণ ডিজাইন।”

“রেডমি ৭ প্রত্যেকের জন্য পারফরমেন্স ও ডিজাইনের এক চমৎকার সমন্বয় এনেছে। যারা সাশ্রয়ী মূল্যে উদ্ভাবনী পণ্য ও সেবা উপভোগ করতে পছন্দ করেন, তাদের জন্যই আমরা চমৎকার দুটি পণ্য এনেছি।”

RELATED ARTICLES
- CDM HOSPITAL -

সর্বশেষ